রাজশাহীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো মটর সাইকেল আরোহীর

44
নগরীতে ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো মটর সাইকেল আরোহীর

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে ট্রাকের ধাক্কায় এক মটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার বেলা ১১ টার দিকে নগরীর সিটি বাইপাশ এলাকায় দুর্ঘটনা ঘটে। নিহত ওই মটর সাইকেল আরোহীর নাম রাকিবুল ইসলাম (১৭)। তিনি পবার দারুশা এলাকার ডায়িংপাড়া গ্রামের সাহিদুলের ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রাকিবুল বাইসাইকেলযোগে নগরী আমচত্তরের দিকে আসছিলেন। এসময় একটি সামনের আরেকাট ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকটি রাকিবুলকে ধাক্কা দেয়। এতে রাস্তায় পড়ে মারা যান রাকিবুল। পরে পুলিশ গিয়ে রাকিবুলের লাশ উদ্ধার করে। নিহত পেশায় রাকিবুল রাজমিস্ত্রী ছিলেন।


নিহতের স্বজনরা জানান, রাকিবুলের বাবা ও মা দু’জনেই পৃথক বিয়ে করে আলাদা আলাদা সংসার করেন। বাধ্য হয়ে রাকিবুল সাত বছর বয়স থেকেই তার দাদি ইসামনের সঙ্গে থাকতেন। অভাবের সংসারে রাকিবুল শিশুকাল থেকেই নানা কাজকর্ম করে পড়া-লেখা করতেন।

এভাবেই পড়া-শোনা চলতো তার। কিন্তু দশম শ্রেণি পর্যন্ত পড়া-লেখার পরে আর্থিক অনটনের কারণে পড়া-শোনা বন্ধ করে রাজমিস্ত্রীর কাজের সঙ্গে যোগ দেন। আর দাদি ভিক্ষা করেন।

কিন্তু ঘাতক ট্রাকের ধাক্কায় শেষ পর্যন্ত অকালেই ঝরে যেতে হলো রাকিবুলকে।এদিকে নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য