নৌকার জয় হলে পাবেন আরো ৪ গুণ

44
নৌকার জয় হলে পাবেন আরো ৪ গুণ

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেছেন, এবারের নির্বাচনে নৌকার বিজয় হলে যা পেয়েছেন তার চেয়ে আরো চার গুণ বেশী উন্নয়ন পাবেন।

শনিবার জেলার তানোরে নির্বাচনী সভায় ভোটারদের উদ্দেশ্যে এই মন্তব্য করেন ফারুক চৌধুরী। উপজেলার বাধাইড় ইউনিয়নে দলের কর্মী সভায় প্রধান অতিথি ছিলেম তিনি।

ফারুক চৌধুরী আসন্ন নির্বাচনে এই আসনে নৌকা প্রতীকের প্রার্থী। গত দুই নির্বাচনে এই আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

ফারুক চৌধুরী বলেন, গত এক দশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের শিখরে পৌঁছেছে। আমরা যা পেয়েছি আরো পাবো। দেশ এগিয়ে যাচ্ছে, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলো আরো এগিয়ে যাবে। উন্নয়নের ধারাবহিকতা বজায় রাখতে নৌকায় ভোট চান ফারুক চৌধুরী।

সাংসদ আরো বলেন, শিক্ষা, চিকিৎসা, কৃষিসহ গ্রামীন অর্থনীতিতে ঘটেছে ব্যাপক উন্নয়ন হয়েছে এই সরকারের গত এক দশকে। আগামী ২০২১ সালের মধ্যে দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে।

কিন্তু বিএনপি ক্ষমতায় এলে উন্নয়নের এই ধারা থমকে যাবে। আবারো ছড়িয়ে পড়বে সন্ত্রাস ও জঙ্গিবাদ। নৌকাকে স্বাধীনতা ও সমৃদ্ধির প্রতীক উল্লেখ করে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, তানোর মুন্ডুমালা পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ

সভাপতি গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, সম্পাদক জুবাইর ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগ সনিয়া সরদার, সম্পাদক সানোয়ারা বেগম।

ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক আতাউর রহমানের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক শরিফ তুহিন, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার প্রমুখ।
সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

আপনার মন্তব্য