পুঠিয়ায় তালাকের শোকে গৃহবধূর আত্নহত্যা

25
স্ত্রীর পরকীয়া সম্পর্ক ছিল, ভাষ্য স্বামীর
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় চাঁদনী বেগম (২০) নামের এক গৃহবধূকে তলাক দেয়ায় সে ঘরের চালায় ওড়না প্যাচিয়ে আত্নহত্যা করেছে। খবর পেয়ে থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

বুধবার সকালে উপজেলার বানেশ্বর বাজার পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চাঁদনী বেগম ওই গ্রামের আলতাফ উদ্দীনের মেয়ে।

এলাকবাসী সূত্রে জানা গেছে, গত প্রায় দেড় বছর আগে চারঘাট সদর এলাকার সোহেল রানার সাথে চাঁদনী বেগমের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে দু’পরিবারের মধ্যে মনমালিন্য দেখা দেয়। সে সূত্রে সোহেল রানা তার স্ত্রীর ওপর প্রায় শাররিক নির্যাতন চালাতো। এ সকল ঘটনায় গত ১০ দিন আগে তাদের মধ্যে তালাকের মাধ্যমে ছাড়াছাড়ি হয়। চাঁদনী বেগম তার বাবার বাড়িতে চলে আসার পর থেকে সে মানুষিক ভাবে ভেঙ্গে পড়ে ছিল।

প্রতিদিনের মত গত মঙ্গলবার দিবাগত রাতে চাঁদনী বেগম পরিবারে সাথে খাওয়া-দাওয়া শেষ করে ঘুমাতে যায়। এর পর আজ সকালে পরিবারের লোকজন তাকে অনেক ডাকাডাকি করে। তার ঘরের মধ্যে থেকে কোনো সাড়াশব্দ না আসায় তারা দরজা ভেঙ্গে চাঁদনীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বিষয়টি নিশ্চিতকরে বলেন, পুলিশ চাঁদনী বেগমের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য