পুঠিয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক ২

24
পুঠিয়ায় ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ

স্টাফ রিপোর্টার, পুঠিয়া: রাজশাহীর পুঠিয়ায় পূর্বশত্রুতার জেরে আব্দুস সালাম (৬৫) নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে আটক করেছেন পুলিশ। তবে পলাতক আছে মূল অভিযুক্ত।

শুক্রবার সকালে নিহতের লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতেই লাশ উদ্ধার করে রামেক মর্গে রাখা হয়েছিল। আজ শুক্রবার সকালে ময়না তদন্ত শেষে দাফনের জন্য তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে নিহতের ছেলে লাশ দাফনের পর বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করবেন।

তিনি বলেন, ঘটনার পর থেকে মূল অভিযুক্ত সুমন পলাতক রয়েছে। পুলিশ তাকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন। তবে আমরা গত রাতে সুমনের বাবা ও চাচাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছি।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকালে উপজেলার ভালুকগাছি-চকপাড়া গ্রামে নিহত আব্দুস সালামের সাথে তার প্রতিবেশী ইয়াদ আলীর ছেলে সুমনের (৩০) পূর্বশত্রুতার জেরে ঝগড়া হয়। এক পর্যায়ে সুমন বাড়ি থেকে একটি বাশের লাঠি এনে আব্দুস সালামকে ব্যাপক মারধর করে।

এতে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এক পর্যায়ে অবস্থার অবনতি দেখা দিলে বিকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান।

আপনার মন্তব্য