পুঠিয়া-দুর্গাপুরে ডা. মনসুর রহমানের গণসংযোগ

213
পুঠিয়া-দুর্গাপুরে ডা. মনসুর রহমানের গণসংযোগ

স্টাফ রিপোর্টার: রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে নৌকার পক্ষে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন অধ্যাপক ডা. মনসুর রহমান। আসছে জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে দলের মনোনয়ন প্রত্যাশী তিনি।

অধ্যাপক ডা. মনসুর রহমান গত ৫ বছর ধরে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি পদে রয়েছেন। জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদেও রয়েছেন তিনি। 

গত কয়েক মাস ধরেই তিনি নির্বাচনী এলাকায় ঘুরছেন। পথসভা-সমাবেশ ও উঠান বৈঠক করছেন। নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করছেন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন।

তুলে ধরছেন সরকারের আগামীর পরিকল্পনা।

এরই মধ্যে এখানকার নওপাড়া, কিসমত গনকৈড়, পানানগর, দেলুয়াবাড়ী, মাড়িয়া, জয়নগর, পুঠিয়া, বানেশ্বর, ভালুকগাছী ,শিলমাড়িয়া, জিউপাড়া ,পুঠিয়ার চকপলাশি,পচামাড়িয়া বাজার, শিবপুর হাট এলাকার মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। এরই মধ্যে তার উপর আস্থা তৈরী হয়েছে জনগণের।

ডা. মনসুর রহমান বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জনগণকে দল-মতের ঊর্ধ্বে বিবেচনা করে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে হবে।

ডা. মনসুর রহমান বলেন, তিনি বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সরকারি চাকরিরত অবস্থায় বহু নির্যাতনের শিকার হয়েছেন। ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর বিএনপি সমর্থিত ডাক্তারগণের হস্তক্ষেপে আমাকে পার্বত্য চট্টগ্রামের খাগড়াছড়িতে বদলি করা হয়েছিল।

তিনি আরো বলেন, বর্তমানে স্থানীয় আওয়ামী লীগের মধ্যে যে বিভেদ ও দ্বন্দ্বের সৃষ্টি করা হয়েছে, আমি মনোননয় পেলে ও নির্বাচিত হলে সকল নেতাকর্মীক এক কাতারে নিয়ে এসে এলাকার উন্নয়নে কাজ করবো।

জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে কাজ করবো।

গণসংযোগকালে ডা. মনসুর রহমানের সঙ্গে পুঠিয়া-দুর্গাপুরের বিভিন্ন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, মেম্বারসহ দলের বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য