প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা পরিচয়ে চাঁদাবাজি

39
মাইক্রোবাসে করে গরু আনতে গিয়ে সীমান্তে ধরা!

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচয়ে চাঁদাবাজির চেষ্টাকালে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্ট থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাতেই নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁ জেলার রাণীনগর উপজেলার বাহাদুরপুর গ্রামের খন্দকার বায়েজিদ আমান (৩৫) এবং রাজশাহীর পবা উপজেলার মুরারিপুর গ্রামের মো. টুনু (৩০)।

রাজশাহী নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতারকৃতরা নিজেদের প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তা এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের ব্যক্তিগত সহকারী হিসাবে পরিচয়ে দীর্ঘদিন ধরেই চাঁদাবাজি করে আসছিলেন।

সর্বশেষ তারা রাজশাহী সুগার মিলের সুইপার রুপলালের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা নিয়ে নগরীর জিরোপয়েন্টে আসতে বলেন তারা। অন্যথায় ক্রসফায়ার বা মামলা দিয়ে ফঁসানোর হুমকি দেন।

ঘটনাটি তাৎক্ষনিক পুলিশকে জানান রুপলাল। এরপর পুলিশ অভিযান চালিয়ে ওই দুজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে বলে জানান সহকারী কমিশনার ইফতেখায়ের আলম।

আপনার মন্তব্য