মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদ রেল শ্রমিকলীগ নেতার

82
মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদ রেল শ্রমিকলীগ নেতার

স্টাফ রিপোর্টার: গত ২১ এপ্রিল রাজশাহী ভিত্তিক অনলাইন সংবাদপত্র ‘সিল্কসিটি নিউজ ডটকম’ ও ‘ভোরের আভা ডটকম’ এবং ২৪ এপ্রিল ‘উত্তরবঙ্গ প্রতিদিন’ এ পশ্চিমাঞ্চল রেলওয়ে সিপিও (পশ্চিম) দপ্তরের সাঁট মুদ্রাক্ষরিক মোহাম্মদ ফরহাদ মজুমদারকে জড়িয়ে সংবাদ প্রকাশিত হয়েছে।

প্রকাশিত সংবাদগুলোর প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ সদর দপ্তর শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফরহাদ মজুমদার।

প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেছেন, প্রকাশিত সংবাদগুলো ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। আমাকে ব্যক্তিগতভাবে হেয় প্রতিপন্ন করতে একটি পক্ষ প্রতিবেদককে এই সংবাদ পরিবেশনে প্রভাবিত করেছেন।

তিনি বলেন, তিনি ছাত্র জীবনে সক্রিয়ভাবে ছাত্রলীগের রাজনীতি করেছেন। ওই সময় নগর ছাত্রলীগের তৎকালীন সভাপতি শফিকুজ্জামান শফিকের সাথে সক্রিয়ভাবে সাংগঠনিক বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়েছেন।

কর্মজীবনে প্রবেশের পর তিনি তৎকালীন রেলওয়ে শ্রমিক সদর দপ্তর দপ্তর শাখার সম্পাদক ওয়ালী খানের হাত ধরে শ্রমিক রাজনীতিতে যুক্ত হন। এরপর সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দেন।

প্রকাশিত সংবাদে আমার এবং আমার প্রিয় সংগঠন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ এর ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে।

আমি এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে আগামীতে মানহানিকর এমন তথ্য পরিবেশ থেকে সংবাদকর্মীদের বিরত থাকার অনুরোধ জানাচ্ছি।

আপনার মন্তব্য