মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই: চেয়ারম্যান ময়না

16

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, আজ আমাদের শপথ নিতে হবে যে কোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। নেতৃত্বে সততা বজায় রেখে আমাদের দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হবে।

বৃহস্পতিবার দিনব্যাপী পর্যায়ক্রমে উপজেলার পৃথক তিন স্থানের অনুষ্ঠানে উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ময়না প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, মনে রাখবেন একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই। সাহস ও সততা নিয়ে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। আমাদের নেত্রী ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর সততাকে সম্বল করে আমরা আগামী দিনেও এগিয়ে যাব।

চেয়ারম্যান আরও বলেন, তানোর উপজেলায় আমাদের দলকে আগের যে কোনো সময়ের চেয়ে আরও শক্তিশালী করতে হবে। ঐক্যবদ্ধ এবং সুশৃঙ্খল দল হিসেবে আমরা এগিয়ে যাব। সময় উপযোগী সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

এ সময় উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তারিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিরুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জুবাইদা, সাবেক যুবলীগ নেতা শফিকুল ইসলাম, কলেজ অধ্যক্ষ হাবিবুর রহমান মিঞা, তানোর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক ওহাব সরদার প্রমুখ।

আপনার মন্তব্য