রাজশাহীতে অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

61

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর নওদাপাড়া বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহী নগরীর বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদ্রাসার বিজ্ঞান শিক্ষক আলমগীর হোসেন (৫০) ও শাহমখদুম থানার ভুগরইল এলাকার শহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)। মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

আহতরা হলেন, নগরীর পবা থানার পোড়াপকুর এলাকার কলিম উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা কেয়া (২৬), চন্দ্রিমা থানার খড়খড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আরিফুল (২০), কাটাখালী থানার কুখন্ডি এলাকার আব্বাস আলীর ছেলে আবির হোসেন রাজা (২৪) ও একই এলাকার রওশন আরা বেগম। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নগরীর শাহমখদুম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, নগরীর আমচত্বর-বেলপুকুর বাইপাস সড়কে নওদাপাড়া বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় অ্যাম্বুলেন্স ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। 

এ সময় এক নারীসহ পাঁচজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। অন্যরা চিকিৎসাধীন।

তিনি আরও জানান, অ্যাম্বুলেন্সটি নওগাঁর একটি বেসরকারি হাসপাতালের। অ্যাম্বুলেন্সে কোনো রোগী ছিলেন না। চালক একাই ছিলেন। দুর্ঘটনার পর তিনি পালিয়েছেন। তবে অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

আপনার মন্তব্য