রাজশাহীতে গ্রেফতার ৭৪ জন জেলহাজতে

25
রাজশাহীতে গ্রেফতার ৭৪ জন জেলহাজতে

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৭৪ জনকে কারাগারে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশে সোমবার বিকেলে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়। এর আগে সকালের দিকে নিয়মিত মামলায় গ্রেফতারকৃতদের আদালতে তোলে পুলিশ।

এদের মধ্যে ৪০ জন গ্রেফতার হন নগর পুলিশের অভিযানে। বাঁকি ৩৪ জনকে গ্রেফতার করে জেলা পুলিশ। রোববার রাতভর জেলা ও নগর পুলিশ এদের গ্রেফতার করে। এই অভিযানে কিছু মাদকদ্রব্যও উদ্ধার হয়েছে।

নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, অভিযানে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা একজন, শাহমখদুম থানা একজন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা একজন এবং দামকুড়া থানা একজনকে গ্রেফতার করে।

এদের মধ্যে ১৪ জনই ওয়ারেন্টভূক্ত আসামী। এছাড়া ১২ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে ১৪ জনকে গ্রেফতার করা হয়। এই অভিযানে ৩৭০ গ্রাম গাঁজা, ৪৮ পিস ইয়াবা এবং ৩৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

অন্যদিকে, জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান বলেন, জেলার গোদাগাড়ীতে ৩ জন, তানোরে ৪ জন, মোহনপুরে ৪ জন, পুঠিয়ায় ৪ জন, বাগমারায় ২ জন, দূর্গাপুরে ৭ জন, চারঘাটে ৭ জন এবং বাঘা ৩ জনকে গ্রেফতার করা হয় । এই অভিযানে ৯০০ গ্রাম গাঁজা এবং ১৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

আইনী প্রক্রিয়া শেষে সোমবার সকালে গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হয়েছে বলে জানান নগর ও জেলা পুলিশের এই দুই কর্মকর্তা।

আপনার মন্তব্য