রাজশাহীতে জেএমবি-জামায়াতসহ গ্রেফতার ৯১

43
মাইক্রোবাসে করে গরু আনতে গিয়ে সীমান্তে ধরা!

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে জেএমবি ও জামায়াত নেতাকর্মীসহ ৯১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত জেলা ও নগর পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত জেএমবি সদস্য হলেন- বাগমারা উপজেলার শ্রীপুর বাসিন্দা আকরাম হোসেন (৫৫)। সকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। আকরাম শ্রীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি। পুলিশ বলছে, তিনি থানা পুলিশে জেএমবি তালিকার ১১২ নম্বরে রয়েছেন তিনি।

অন্যদিকে, গ্রেফতার জামায়াত নেতাকর্মীরা হলেন, তানোর উপজেলা জামায়াতের আমীর সিরাজুল ইসলাম (৫৫) ও উপজেলা ছাত্রশিবিরের সভাপতি জুয়েল রানা (৩০), দুর্গাপুর উপজেলা জামায়াতের কর্মী শাহ-আলম (২৭), জাবের আলী (৪৩), শাহাজাহান আলী (৪৪) ও জিল্লুর রহমান (৪২)। তানোর ও দুর্গাপুর থানা পুলিশ সকালে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা থাকার কথা জানিয়েছে পুলিশ।

এর বাইরে আরো ৪২ জনকে গ্রেফতার করে জেলা পুলিশের বিভিন্ন ইউনিট। এছাড়া আরো ৪৩ জনকে গ্রেফতার করে নগর পুলিশ। মাদক বিরোধী অভিযানে তাদের গ্রেফকার করা হয়।

জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক ও নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এই দুই পুলিশ কর্তা বলেন, মাদক বিরোধী অভিযানে পুলিশ এদের গ্রেফতার করে। এসময় কিছু মাদকও উদ্ধার করে পুলিশ। আইনী প্রক্রিয়া শেষে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য