রাজশাহীতে পুলিশের বিশেষ আইন-শৃংখলা বিষয়ক সভা

4
রাজশাহীতে পুলিশের বিশেষ আইন-শৃংখলা বিষয়ক সভা

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে জেলা পুলিশের বিশেষ আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে জেলা পুলিশ লাইন্সে এই সভা অনুষ্ঠিত হয়।


রাজশাহীর জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- পুলিশের রাজশাহী রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার। 

সভায় রাজশাহী জেলায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার অংশ নেন।


প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থানের কথা জানান। তিনি বলেন, অপরাধমূলক কর্মকাণ্ডে কেউ জড়িত হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 


সেবা গ্রহণের ক্ষেত্রে জনসাধারণ যাতে হয়রানির মুখোমুখি না হন তা নিশ্চিত করতে থানার অফিসার ইনচার্জদের প্রতি বিশেষ নির্দেশনা প্রদান করেন ডিআইজি। 


বিশেষ এই সভায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বজায় রেখে চলমান অভিযান জোরদার করাসহ জনবান্ধব ও আধুনিক পুলিশিং ব্যবস্থা নিশ্চিতকরণের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। 


এদিকে, বেলা একটার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে আবাসন ব্যবস্থাপনা, স্বাস্থ্য সেবা, লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণ ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা হয়। 

আপনার মন্তব্য