রাজশাহীতে লুণ্ঠিত মালামালসহ চার ডাকাত গ্রেফতার

16

স্টাফ রিপোর্টার: লুট হওয়া বিভিন্ন মালামালসহ রাজশাহীতে গ্রেফতার করা হয়েছে চার ডাকাতকে। মঙ্গলবার আলাদা অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- নগরীর রাজপাড়া থানা এলাকার মোখলেসুর রহমানের ছেলে নূর আলম নূরু (২১), নগরীর পুরাতন বিলশিমলা এলাকার শাহজাহান আলীর ছেলে টিপু সুলতান (২৫), চন্ডিপুরের আনোয়ার হোসেনের ছেলে রুবেল ইসলাম (২৫), দাশপুকুর এলাকার মশিউর রহমানের ছেলে মুশফিকুর রহমান মনিপ (২৩)।

তাদের কাছ থেকে লুট করে নেয়া এক লাখ ১৭ হাজার টাকা, একটি মোবাইল ফোন, ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১১-৬৫২৬) জব্দ করা হয়েছে।


নগরীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রথমে অভিযুক্ত নূরুকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে একে একে অন্য আসামীদের গ্রেফতার করা হয়েছে।


এ নিয়ে দায়ের করা মামলায় মঙ্গলবার বিকেলে তাদের আদালতে নেয়া হয়। জবানবন্দি রেকর্ড করে আদালত তাদের জেলহাজতে পাঠিয়েছেন।


ওসি আরো বলেন, গত ৬ সেপ্টেম্বর রাত ১টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের পালপাড়া ঢালানে ডাকাতির শিকার হয় ওষুধ কোম্পানী রেডিয়েন্ট ডিস্ট্রিবিউশনস্ লিমিটেডের একটি মাইক্রোবাস।


ডাকাত দলের সদস্যরা প্রতিষ্ঠানটির বিক্রয় প্রতিনিধিদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থসহ ৩ লাখ ৭২ হাজার টাকা মূল্যের মালামাল লুটে নেয়।


এনিয়ে ওই তিনই নগরীর কাটাখালি থানায় মামলা দায়ের করেন রেডিয়েন্ট ডিস্ট্রিবিউশনস্ লিমিটেডের প্রতিনিধি শামীম পারভেজ। এরপর জড়িতদের ধরতে চিরুনী অভিযান শুরু করে পুলিশ।

মামলার অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

আপনার মন্তব্য