রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষক-শিক্ষার্থী নিহত

16

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় এক স্কুলশিক্ষক এবং এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছেন।

রোববার রাজশাহীর পবা ও বাগমারা উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নগরীর মধ্য নওদাপাড়া মহল্লার হেলাল উদ্দিনের ছেলে আনোয়ারুল আক্তার রনি (৩৮) এবং বাগমারার ঝিকড়া গ্রামের আহাদ আলীর ছেলে ও স্থানীয় উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র আসাদুল ইসলাম (১২)।

নিহত রনি জেলার পবা উপজেলার একেএম ধোপাঘাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এছাড়া তিনি রাজশাহী মহানগর যুবলীগের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকের দায়িত্বপালন করছিলেন।

এবিষয়ে নগরীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান জানান, দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিলেন রনি। পথে রাজশাহী-নওগাঁ মহাসড়কে পবা উপজেলার মধ্য পুঠিয়াপাড়া এলাকায় একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়।

ঘটনার পর ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছে। তাই তাদের আটক করা যায়নি। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।

এদিকে, বাগমারা থানার ওসি আতাউর রহমান বলেন, সকালে ঝিকড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের একটি ভটভটিতে করে উপজেলা সদরে চলমান বঙ্গবন্ধু-বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ ফুটবল প্রতিযোগিতা দেখতে যাচ্ছিলো হচ্ছিল। 

পথে দানগাছি এলাকায় ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে চাপা পড়ে শিক্ষার্থী আসাদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া আহত হয় আরও অন্তত পাঁচজন। 

পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। আর নিহত আসাদুলেরও মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ নিয়ে কারও কোনো অভিযোগ না থাকায় মামলা হয়নি বলেও জানান ওসি।

আপনার মন্তব্য