রাজশাহী জেলা পরিষদ ভবন নির্মাণ কাজ পরিদর্শন করলেন চেয়ারম্যান

14

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার জেলা পরিষদ ভবন নির্মাণের কাজ পরিদর্শন করেছেন। সোমবার দুপুরে নগরীর কোর্ট এলাকায় তিনি নির্মাণাধীন ভবনটি পরিদর্শনে গিয়ে নানা বিষয়ে খোঁজখবর নেন। এ সময় তিনি নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ করার জন্য ঠিকাদারি প্রতিষ্ঠানকে তাগিদ দেন।

জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজ করছে নাটোরের ঠিকাদারি প্রতিষ্ঠান মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেড। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে।

ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যেই ভবনের জন্য পাইলিং শেষ হয়েছে। মঙ্গলবার থেকে শুরু হবে বেজমেন্টের ঢালাই।

কাজের অগ্রগতি নিয়ে সন্তোষ প্রকাশ করে পরিদর্শনকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, তিনি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণের আগে ভবন নির্মাণের জন্য টাকা এসেও ফিরে গেছে। কাজ হয়নি। তাই তার কাছে এই ভবন নির্মাণটি একটি চ্যালেঞ্জ ছিল। অত্যন্ত সুন্দরভাবে তিনি ভবনটি নির্মাণ করতে চান।

এ সময় চেয়ারম্যানের সঙ্গে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, উপ-সহকারী প্রকৌশলী সুলতানুল ইসলাম, সুজাউল ইসলাম, সার্ভেয়ার আলিফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য