[email protected] মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪, ১৫ই ফাল্গুন ১৪৩০

‘মেসির জন্য দরজা খোলা’

খেলা ডেস্ক

প্রকাশিত:
১২ ফেব্রুয়ারী ২০২৪, ১৪:০৬

লিওনেল মেসি

ব্রাজিলকে বিদায় করে ২০২৪ প্যারিস অলিম্পিকের মূল আসরে খেলার যোগ্যতা অর্জন করেছে আর্জেন্টিনা। লুসিয়ানো গোন্দুর একমাত্র গোলে সেলেসাওদের ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। এই জয়ের পর থেকেই উৎসবের আমেজে মেতেছে আলবিসেলেস্তারা। যুবাদের অভিনন্দন জানিয়েছেন লিওনেল মেসিও।

এর আগে অলিম্পিকে খেলার আগ্রহের কথা জানিয়েছিলেন লিওনেল মেসি। তাই প্যারিসে এই দলের সঙ্গী হতে পারেন আর্জেন্টাইন তারকাও। মেসি খেলবেন কি খেলবেন না সেটা হয়তো সময়ই বলে দেবে।

তবে আর্জেন্টিনার এই দলের কোচ হাভিয়ের মাসচেরানো বলছেন মেসির জন্য দরজার খোলা আছে,‘লিওর সাথে আমার সম্পর্ক কেমন সেটা সবাই জানে এবং আমাদের সঙ্গে যোগ দিতে তাঁর জন্য দরজা খোলা আছে। এটা তাঁর ওপর নির্ভর করছে।’

ব্রাজিলকে হারানোর পর সামাজিক মাধ্যমে যুবাদের অভিনন্দন জানিয়েছেন মেসি। মাসচেরানো বলেছেন,‘সে আমাদের অভিনন্দন জানিয়েছে এবং খুশি। যুব দলকে সে অনুসরণ করে। অলিম্পিকে তাঁকে পেলে আনন্দিত হব। কথা বলার জন্য এখনও সময় আছে।’

মেসির সঙ্গে অলিম্পিকে খেলার গুঞ্জন আছে আনহেল দি মারিয়ারও। কিন্তু কোপা আমেরিকার পরেই বুট জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন এই উইঙ্গার। তবে মাসচেরানো জানালেন দুজনকেই অলিম্পিকে খেলার জন্য আমন্ত্রণ জানানো হবে,‘আমি মেসি ও আনহেলের সঙ্গে কথা বলেছি।

তারাই তাদের সিদ্ধান্ত নেবে। কোপা আমেরিকা বড় টুর্নামেন্ট। অবশ্য আমরা চেষ্টা করব তাদেরকে আমন্ত্রণ জানাতে।’

আগামী ২৬ জুলাই শুরু হবে প্যারিস অলিম্পিক। তার আগে ২০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত যুক্তরাষ্ট্রে বসবে কোপা আমেরিকার আসর। মহাদেশীয় টুর্নামেন্টের পর অলিম্পিকেও মেসি খেলবেন কিনা সেটা তাই অনিশ্চিত এখনো।

বরেন্দ্র এক্সপ্রেস/এফএস


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর